সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

আল্লামা কেফায়েত উল্লাহ নূরের মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবিরের শোক

আল্লামা কেফায়েত উল্লাহ নূরের মৃত্যুতে পৌর মেয়র নায়ার কবিরের শোক

ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়ার সাবেক প্রধান মুফতি ও মুহতামিম শাইখুল হাদিস আল্লামা মুফতি নুরুল্লাহ রহ.-এর বড় সাহেবজাদা নরসিংদী রায়পুরা পাশালা মাদ্রাসার মুহতামিম ও জেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কেফায়ত উল্লাহ নুর-এর মৃত্যুতে গভীর শােক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির। 
এক শােকবার্তায় তিনি বলেন, মাওলানা কেফায়েত উল্লাহ নুর একজন প্রথিতযশা হাদিস বিশারদ ও আলেম দ্বীন ছিলেন। দ্বীনি শিক্ষা বিস্তারে তার অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে জাতি এক প্রথিতযশা আলেমকে হারালো। আল্লাহ পাক তাকে জান্নাতের উচু মাকাম দান করেন- আমিন। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। (প্রেস বিজ্ঞপ্তি)।          

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com